Monday, February 27, 2017

ভালবাসার একটি অসাধারন গল্প **(একটি মেয়ে ও তার চাওয়া পাওয়া)** শুধু মাএ 18+


                        **একটি মেয়ে ও তার চাওয়া পাওয়া **

প্রত্যেকটি মেয়ে চায়, পড়ন্ত বিককেলে যখন কোন ও পার্কে অথবা লেকের পাশে বসে থাকবে আর হঠৎকরে এক উড়ন্ত বাতাস এসে মেয়েটির চুল মুখের সামনে এসে পরবে, ছলেটা আস্তে করে চুলগুলিকে ঠিক করে দিয়ে বলবে”হারামি বাতাস আমার বউরে ভালা  কইরা দেখতে ও দেয়না”

প্রত্যেকটি মেয়ে চায়, যখন সে আইসক্রিম খাবে আর বলবে আইসক্রিম আমার জান আর সাথে সাথে ছেলেটি অভিমান করে বলবে ” আচ্চা থাকো তোমার জান নিয়ে আমি তো তোমার কেই না আমি যাই”

প্রত্যেকটি মেয়ে চায় তার  ভালবাসার মানুষ বলুক যে আমার প্রিয় রঙের একটি ড্রেস পড়ে আসবে ? 

প্রত্যেকটি মেয়ে চায়, তার ভালবাসার মানুষটি বলুক যে” ম্যাডাম কালকের বিকেলটা কি আমার জন্য বরাদ্ধ করা যাবে?’ 

প্রত্যেকটি মেয়ে চায়,  এক বিকেলে  দুজনে  ফুচকা খেতে খেতে  খেতে হঠৎ করে  ভালোবাসার মানুষটি বলে উঠুক “ চলো পালাইয়া যাই” 

প্রত্যেকটি মেয়ে চায়, এক ঝুম বৃষ্টিতে তার  হাতটি  তার ভালোবাসার  মানুস ধরে তাকে নিয়ে ঝুম বৃষ্টিতে ভিজবে। সেই বৃষ্টিতে ভিজার পরে চটকে যাওয়া কাজল দেখে  বলবে,” তোমার চেখে কাজল আসলেই মানায়” 

প্রত্যেকটি মেযে চায়, বারবার না শুধু একবার তার চেখের দিকে তাকিযে ভালোবাসার মানুষটি বলবে” আমি তোমাকে ভালোবাসি  “ আর মধুর সুরে বলবে “তোমাকে চাই শুধু তোমাকে  চাই  আর কিছু জীবনে পাই বা না পাই” 

প্রত্যেকটি মেয়ে চায়, তার  ভারোবাসার মানুষ এসে বলুক আমি সৃর্ষ্টিকর্তা এর কাছে চেয়েছি যেন আমি তোমায় নিয়ে  আমার পরিবার নিয়ে  তোমার পরিবার নিয়ে সুখে  থাকতে পারি।” 

অনেক চাওয়া পাওয়া যে  এতকিছু বলে তো আর সেষ করতে পােরবো না। শুধু এটুকু বলবো  এই সামান্য চাওয়া পাওয়া যদি ভালোবাসার মানুষ পূরনব করতে না পারে  তাহলে তারা কোন ও মেয়েকেই ডিজারব করেনা।

          **ভালোবাসার মানুষ কে কখনো কষ্ট দিওনা ** 
                       
Location: Bangladesh

0 comments:

Post a Comment