Tuesday, May 16, 2017

সে তো বুঝলোনা ভালোবাসা যে কি !!!

                                         সে তো বুঝলোনা।

ভালোবাসা যে কি তা কেউ বলে বোঝাতে পারে না। মন দিয়ে সাবাই আবার সেটা বুঝতে পারে।বার বার রাগ করে তোমার সাথে কথা বলা থামিয়ে দিই.....

আবার বার বার ফিরে আসি তোমার কাছে।কিন্ত আমার বারবার ফিরে আসার পিছনে একটা কারন রয়েছে, আর কারন টা হল আমি।

তোমাকে কখনো হারাতে চাই না।

জানি তুমি একজনকে খুব ভালোবাসো।আর হয়ত সে সব দিক থেকেই আমার চেয়ে ভালো.........।।

তাছাড়া আমিও চাই যে, তুমি যেন তাকে পেয়ে অনেক অনেক ভালো্ থাকো ।তাই আমিও আর কখনো তোমাকে আমার ভালো লাগার কথা তোমাকে বলিনি,

কারন আমার ভয় হয় যদি তুমিআমাকে উওরে “না” বলে আমাদের বন্দুত্বটাও ভেঙে দাও !তাহলে আমি কি করে থাকব......!!!আর তুমিও এই স্বার্থপর দুনিয়ার এমন একস্বার্থপর মানুষ যে সবসময় তেমার নিজের কথা ভেবেছ .....!!!

তোমার সাথে আমার কাটানো এতটা সময়,এত কথায়ও কখনো আমার মনের কথাটা বুঝতে পারলে না !!!যে আমি তোমাকে কতটা ভালোবাসি !!!

আমাদের সাথে থাকার জন্য আপনাদের ধন্যবাদ । এরকম আরও ভালবাসার গল্প পাওয়ার জন্য নিচে কমেন্ট করে জানান।
Location: Bangladesh

1 comment: