Thursday, May 11, 2017

কিভাবে বাড়িতে বসে খুব সহজে প্রতি ঘণ্টায় ২০০-৩০০ টাকা ইনকাম করবেন কোন অভিজ্ঞতা ছাড়া ?

আজ আপনাকে দেখাবো কি ভাবে বাড়িতে বসে খুব সহজে ইনকাম করতে পারেন। এরজন্য আপনার কোনো মূলধন লাগবে না। শুধু এন্টারনে
ট আর একটা ল্যাপটপ অথবা ডেসকটপ থাকলেই  হবে।

আমরা যারা গেম খেলে অথবা Facebook এ অযথা সময় নষ্ট করি তাদের বলি অযতা সমায় নষ্ট না করে খুব সহজেই ইনকাম করতে পারেন। এর জন্য আপনাকে Google লিখে Search দিতে হবে 2 Captcha.com এর পর নিচের মত একটা Page আসবে।

এখানে 2 টা  Oftion আছে। একটা হল Order Captcha আরকটা হল Works For 2 Captcha Order Captcha টাকা দিয়ে করতে হয় আর Works For 2 Captcha তে আপনি ফ্রিতে কাজ করতে পারেন। আপনি যেহেতু নতুন তাই প্রথমে ফ্রিতেই কাজ করুন তারপর না হয় টাকা দিয়েই কাজ করবেন। টাকা দিয়ে Order Captcha তে কাজ করলে বেশি ইনকাম করা যায়। তো চলুন কিভাবে কাজ করবেন।

Page থেকে  Get Paid এ  Click করুন । আপনার যদি আগের Account থাকে তাহলে  Email এবং  Password দিয়ে Login করুন। আর যদি আগের Account না থাকে Register এ ক্লিক করুন। এরপর  Email, Password,Repeat,Password এবং I am Not Robot click করে Sign in a  ক্লিক করুন।
ওখানো দেখবেন Balance= 0 যেহেতু কোনো কাজ করেননি। 0 কিন্ত Term and conditionআছে সময় হলে পরে নিবেন তারপর I agree তে ক্লিক করে Start এ ক্লিক করবেন। ।
এরপর আপনার কাজ করার Page টি চলে আসবে। এখানে Start ক্লিক করেই কাজ শুরু করতে পারেন।  কিন্ত তার আগে Recatch এবং Normal Captcha থেকে Normal Captcha Select করূন। কারন Recaptcha  তে Sentense আকারে আসে। তা এটা কয়েক দিনপর Try করুন । বামপাশে একটা লেখা আছে ওখানে Click করুন একটা পাবেন Reffral link এটা বন্ধদের সাথে Share করুন । এই লিংকের মাধ্যমে আপনার বন্ধরা যদি Account খুলে আয় করে তাহলে তাহলে তার আয়ের ১০ ভাগ আপনিও পাবেন। তবে ভয়নেই এই টাকা কারো Account থেকে কেটে আপনাকে দিবে না আপনাকে দিবে।

চাইলে নিচে দেওয়া লিংক থেকে আপনি একটি Account খুলে আয় করতে পারেন। অথবা প্রথমে দেওয়া লিংকে গিয়েও Account খুলতে পারেন এটা আপনার ইচ্ছা।

http://2captcha.com/?from=3603667
Location: Bangladesh

1 comment: